বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা

ডামুড্যায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভায় বক্তব্য রাখছেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। বক্তব্য রাখেন, শরীয়তপুর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ মোঃ সোহেল পারভেজ, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান পিপিএম, উপজেলা শিক্ষা অফিসার মর্জিনা পারভীন। এসময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সৈকত সাহা, প্রধান হিসাব রক্ষক মোহাম্মদ বাবুল আক্তার সহ উপজেলার সকল পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাঠ কর্মীগণ। সভায় ভিটামিন-এ প্লাস বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন এবং সবাইকে আগামী ৪ অক্টোবর রবিবার থেকে ১৭ অক্টোবর পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সতর্ক ভাবে সবার নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করার আহবান জানান।

প্রধান অতিথি বলেন, জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন বিষয়ে আপনারা সকলেই অবগত আছেন। আপনারা যারা মাঠ পর্যায়ে কাজ করেন আপনারা সবাই সবার অবস্থান থেকে কাজ করলেই ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল হবে। আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও পরিকল্পনায় স্থানীয় এমপি আলহাজ্ব নাহিম রাজ্জাক এই উপজেলাবাসীর উন্নয়নে প্রানপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন। উক্ত সভা পরিচালনা করেন এমটিইপিআই মোঃ মিজানুর রহমান ও স্বাস্থ্য পরিদর্শক মোঃ নাসির উদ্দিন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।