শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ব্রাকের প্রত্যাশা প্রকল্পের বিজনেস অ্যাডভাইজারি মিটিং অনুষ্ঠিত

ডামুড্যায় ব্রাকের প্রত্যাশা প্রকল্পের বিজনেস অ্যাডভাইজারি সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

নিয়ম মেনে বিদেশ গেলে, উন্নতি ও শান্তি মেলে, এই শ্লোগান কে ধারণ করে ডামুড্যায় ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন রিইন্টিগ্রেশন সার্ভিস সেন্টার (আর এস সি) কমিটির বিজনেস এডভাইজরি কমিটির সভা ডামুড্যা উপজেলা চেয়ারম্যান এর কার্যালয়ে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে, আর এস সি’র বিজনেস অ্যাডভাইজারি ডামুড্যা উপজেলা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান বাবলু সিকদারের সভাপতিত্বে মুল বক্তব্য উপস্থাপন করেন, ব্র্যাক মাইগ্রেশন প্রোগামের আর এস. সি ম্যানেজার খালেদ মোহাম্মদ সাইফুল্লাহ।
বক্তব্য রাখেন, প্রাইম টেকনিক্যাল এন্ড ইনস্টিটিউশন এর অধ্যক্ষ ও উক্ত কমিটির সদস্য মোঃ জাকির হোসেন, ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কমিটির সদস্য মোহাম্মদ নান্নু মৃধা, কমিটির প্রচার সম্পাদক রওশনারা। এ সময় উপস্থিত ছিলেন ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের ফিল্ড অর্গানাইজার মোঃ বাবুল হোসেন সহ উক্ত কমিটির সকল সমস্য।
সভায় আগামী কর্মপরিকল্পনায় বিদেশ-ফেরত অভিবাসীদের পুনরেকত্রীকরণ সহায়তা কল্পে মনোসামাজিক মানসিক উন্নতিকরণ কাউন্সেলিং, আর্থিক ভাবে সহায়তা সহ শিক্ষাবৃত্তি, যুবক-যুবতীদের যুব প্রশিক্ষণ, ওরিয়েন্টশন সহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়।
করোণা ভাইরাসের সময় বিদেশ থেকে ফেরত আসা প্রবাসীদের কিভাবে সহযোগিতা করা হচ্ছে তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়, বাল্যবিবাহ প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।