রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় মহা পবিত্র ফাতেহা শরীফ উপলক্ষে আলোচনা সভা

ডামুড্যায় মহা পবিত্র ফাতেহা শরীফ উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরীর, ৭ই সফর, মহাপবিত্র ফাতেহা শরীফ উপলক্ষে কেন্দ্রীয় মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর দুপুর ডামুড্যা উপজেলা, জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরীর, ৭ই সফর, মহাপবিত্র ফাতেহা শরীফ, উপলক্ষে দেশব্যাপী ও বহির্বিশ্বের জাকের পার্টি এবং যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের, কেন্দ্রীয় মিশন কর্মসূচি অংশ হিসেবে ডামুড্যায় অনুরূপ কর্মসূচি পালন করা হয়।
অনুষ্ঠান শুরুতে পবিত্র পাক কালাম ফাতেহা শরীফ পাঠ করে, বিশ্বওলী খাজাবাবা মহা পবিত্র রওজা শরীফ জিয়ারত ও এক খতম মীলাদ শরীফ পাঠ করে কেন্দ্রীয় মিশন আলোচনা সভা শুরু হয় এবং বর্তমানে করুণা ভাইরাসের, ভয়াবহতা থেকে পরিত্রানে আল্লাহর রহমত কামণা করে বিশেষ মুনাজাত করা হয়। কেন্দ্রীয় মিশন ও আলোচনা সভায়, মিশন প্রধান হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ সাধারণ সম্পাদক মোঃ মোর্শেদ হাসান জামান। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম মিশন প্রধান হারুনুর রশিদ পিন্টু, অর্থ বিষয়ক সম্পাদক জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদ উপস্থিত ছিলেন জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট কেন্দ্রীয় পরিষদের ধর্ম বিষয়ক বিষয়ক সম্পাদক মিশন সদস্য মোঃ আজিজুল ইসলাম সিকদার, মোঃ আলমগীর হোসেন মাদবর, মোঃ সুরুজ মিয়া , মোঃ লোটাস সিকদার, মোঃ মিলন সরদার, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ জয়নাল আবেদিন বড় ভাই।
আলোচনা সভায়, সভাপতিত্ব করেন জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের ডামুড্যা উপজেলা সভাপতি ও শরীয়তপুর জেলা সহ-সভাপতি মোঃ সোহাগ সরদার অনুষ্ঠান পরিচালনা করেন জাকের পার্টির যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের ডামুড্যা উপজেলার সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান পইক।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।