বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ডামুড্যায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নতুন কমিটি, নাহিম রাজ্জাক এমপি প্রধান সদস্য

ডামুড্যায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নতুন কমিটি, নাহিম রাজ্জাক এমপি প্রধান সদস্য

শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপিকে প্রধান সম্মানিত সদস্য করে ডামুড্যা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) বিকাল ৬ টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের হল রুমে এ কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল বাশার আবু বেপারী,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড শরীয়তপুর জেলা সভাপতি মোঃ আব্দুস সালাম, সিনিয়র সহ-সভাপতি মোঃ ফারুক আলম ,সহ সভাপতি সাংবাদিক শহীদুজ্জামান খান, সাধারণ সম্পাদক মোঃ দুলাল ছৈয়াল, ডামুড্যা উপজেলা যুবলীগের সভাপতি বিএম ছাত্তার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম,আরো উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্মসাধারণ সম্পাদক এ এইচ এম নজিবুল হক জুয়েল,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম ,দপ্তর সম্পাদক আশরাফুল রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম বিপ্লব, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ আসলাম , মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ বিষয়ক সম্পাদক শামীম আজাদ।

উক্ত সভায় শরীয়তপুর ৩ সংসদীয় আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক কে ১ নং সদস্য করে মোঃ নুরুজ্জামান ঝন্টু কে সভাপতি ও মোঃ মিল্লাত হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।