রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা মানুষের রাজনীতি করে তার কর্মীরা মানুষের পাশে আছে

নাগেরপাড়ায় বর্নার্তদের মাঝে বিতরণ বিতরণ করছেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক সহ অন্যান্য অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে বন্যা ভয়ংকর আকার ধারণ করেছে। জেলার কোন উপজেলায় বন্যার প্রকোপ থেকে রক্ষা পায়নি। যার ফলস্বরূপ হত দরিদ্র পরিবার গুলোর খাবার ও নিরাপদ পানির অভাব দেখা দিয়েছে। এরই পরিপ্রেক্ষিতে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
বৃহস্পতিবার ১৩ আগস্ট সকাল ১১টায় নাগেপাড়া ইউনিয়নে এই ত্রান বিতরণী কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বণির্ভর শরীয়তপুরের অঙ্গিকার, শরীয়তপুর-৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহব আলীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় নেতাকর্মীরাগণ।
প্রধান অতিথি শরীয়তপুর-৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক বলেন, আমাদের দলীয় প্রধান জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের রাজনীতি করেন। তার দলের নেতাকর্মী আমরা দূর্গত মানুষের পাশে আছি। আওয়ামী লীগ সরকার জনগণের সুখ দুঃখে পাশে থাকে। বর্তমান পরিস্থিতিতে বন্যা এবং করোনা ভাইরাসের মহামারীতে দেশের সাধারণ মানুষের জীবন থমকে গেছে। এমন পরিস্থিতিতে সরকার আপনাদের জন্য ত্রান সহ বিভিন্ন সহায়তার ব্যবস্থা করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।