বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে

ডামুড্যা পৌরসভা ও দারুল আমান ইউনিয়নে এ বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট (সার্কেল) তানভীর আহমদ। ছবি-দৈনিক হুংকার।

—————অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমদ
“মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে ডামুড্যা পৌরসভা ও দারুল আমান ইউনিয়নে এ বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে।
২৮ জুলাই মঙ্গলবার বেলা ১১টায় ডামুড্যা পৌরসভা ও দুপুর ১২ টায় দারুল আমান ইউনিয়ন কার্যালয়ে বিট পুলিশিং এ কার্যালয় উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট (সার্কেল) তানভীর আহমদ।
এসময় উপস্থিত ছিলেন, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান, পিপিএম, ডামুড্যা পৌরসভার প্যানেল মেয়র আসাদুজ্জামান বাচ্চু, পৌরসভা সচিব রাকিবুল ইসলাম, দারুল আমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোক্তার হোসেন খান, এসআই ছিদ্দিকুর রহমান, এসআই তরিকুল ইসলাম, মোঃ ফয়সাল, ইউপি সদস্য সিরাজ মিয়াজী, আবু কালাম, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মাহফুজা খানম, ছাত্রলীগ নেতা তন্ময় খান সহ জনপ্রতিনিধি পুলিশ সদস্য ও সাধারণ জনগণ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট (সার্কেল) তানভীর আহমদ বলেন, মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেওয়ার পর তিনি বলেছেন জনগণকে পুলিশি সেবা নেওয়ার জন্য আর থানায় যেতে হবে না। প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে। আমাদের বিট পুলিশের কাজের জন্য এই বিটের (ওয়ার্ডের) ইউনিয়নের মধ্যে দুইজন অফিসার ও একজন কনস্টেবল নিয়োগ দেয়া হয়েছে।
এখানে প্রতিদিন তারা অফিস করবনে। ওই ওয়ার্ডে যখন যিনি দায়িত্বে থাকবেন, তাদের কাজ হচ্ছে এলাকায় কারা মাদক ব্যবস্থা করে, কারা মাদক সেবন করে, কারা ইভটিজিং করে এবং চাঁদাবাজি করে সেই তালিকা অনুযায়ী অপারেশন পরিচালনা করবেন। ওই বিট এলাকায় একটি অভিযোগ বক্স থাকবে। কারও অভিযোগ থাকলে নাম-ঠিকানা লিখে সেই অভিযোগ বক্সে রেখে যাবেন। প্রতিদিন এ অভিযোগ বক্স খোলা হবে।
আপনারা আমাদের সাহায্য না করলে আমাদের একার পক্ষে মাদক নির্মূল করা সম্ভব নয়। তিনি বলেন, আপনারা পুলিশকে ভয় পাবেন না। পুলিশ জনগণের বন্ধু।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।