বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর ঐচ্ছিক তহবিলের চেক হস্তান্তর

ডামুড্যায় নাহিম রাজ্জাক এমপি’র ঐচ্ছিক তহবিলের চেক সুবিধাভোগীদের হাতে তুলে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক সুবিধা ভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে। ২৬ জুলাই রোববার সকাল ১০টায় ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয় থেকে এ অনুদানের চেক হস্তান্তর করা হয়।
ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি। ডামুড্যা পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার।
উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ জানান, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর ২০১৯-২০২০ অর্থ বছরের ঐচ্ছিক তহবিলের বরাদ্দকৃত অনুদানের চেক জনপ্রতি ৫ হাজার টাকা করে ৪৭ জনকে হস্তান্তর করা হলো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।