শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় শুভসংঘের প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

ডামুড্যায় শুভসংঘের প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

‘শুভ কাজে, সবার পাশে’ প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যায় কালের কন্ঠ শুভসংঘের পক্ষ থেকে ২১ জন প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই ) সকাল সাড়ে ১০ টার দিকে কালের কন্ঠ শুভসংঘ এর আয়োজনে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এর আগে আলোচনা সভা করা হয়।

সভায় ডামুড্যা উপজেলা কালেরকন্ঠের প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুর্তজা আল মুঈদ, ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি।

আরো উপস্থিত ছিলেন,ডামুড্যা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলাম খোকন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা,প্রেসক্লাবের প্রচার সম্পাদক কালাম সরদার,শুভ সংঘের সভাপতি ফজলে রাব্বি,শুভ সংঘের সাধারণ সম্পাদক তারেকুল ইসলাম,মোঃ ওমর ফারুক সহ শুভ সংঘের সদস্য বৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুর্তজা আল মুঈদ বলেন, কালের কন্ঠ শুভসংঘ প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়েছে। এটা একটা ভালো উদ্যোগ। কালের কন্ঠ শুভসংঘর জন্য শুভ কামনা রইলো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।