সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় মার্সেল ফ্রিজ কিনে লাখপতি ইব্রাহিম মাদবর

ডামুড্যায় মার্সেল ফ্রিজের পক্ষ থেকে ইব্রাহীম মাদবর এর হাতে চেক তুলে দিচ্ছেন মার্সেল এর এরিয়া ম্যানেজার রানা তালুকদার। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যা বাজারের মার্সেল পরিবেশক মেসার্স রিদি ইলেকট্রনিক্স থেকে ৬ জুন একটি ফ্রিজ ক্রয় করেন ডামুড্যা পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইব্রাহীম মাদবর। এর পর মার্সেল সিজন সেসন ৭ এর আওতায়, ক্রয় করার পরপরই তার নাম, মোবাইল নাম্বার ও পণ্যের বারকোড নাম্বার দিয়ে ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণ পরেই তার মোবাইলে মার্সেলের পক্ষ থেকে ম্যাসেজ আসে। ম্যাসেজে দেখেন ১ লাখ টাকা পুরস্কার পেয়েছেন। এতে হতবাক হয়ে যান ইব্রাহীম মাদবর।
২২ জুলাই বুধবার দুপুরে ইব্রাহীম মাদবরের হাতে ১ লাখ টাকার চেক তুলে দেয়া হয়। এসময় উপস্থিত মার্সেল এর এরিয়া ম্যানেজার রানা তালুকদার ও উজ্জল মটরর্সের প্রোপ্রাইটর মোঃ হারুন অর রশিদ উজ্জল সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।