বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

পূর্ব ডামুড্যা ইউনিয়ন কার্যালয়ে বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন

ডামড্যার পূর্ব ডামুড্যা ইউনিয়ন কার্যালয়ে বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানকে সামনে রেখে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুক মুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে। সোমবার (৬ জুলাই) সকাল সাড়ে ১১টার সময় শরীয়তপুরের ডামুড্যার পূর্ব ডামুড্যা ইউনিয়ন কার্যলয়ে বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল তানভীর আহম্মেদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান পিপিএম, পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন সহ ডামুড্যা থানার পুলিশের টিম ও পূর্ব ডামুড্যা ইউনিয়নের মেম্বার ও সাধারণ জনগন।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল তানভীর আহম্মেদ বলেন, এই বিটের (ওয়ার্ডের) মধ্যে একজন কর্মকর্তা ও একজন অফিসার নিয়োগ দেওয়া হয়েছে। আজকে সাড়ে ১১ হাজার পুলিশ করোনায় আক্রান্ত এটা আমাদের কাছে যেমন দুঃখের বিষয় আরেক দিক থেকে কিন্তু গর্বেরও বিষয়। দেখেন আর কোন প্রশাসনের কোন পর্যায় কিন্তুু এই পরিমান আক্রান্ত হয়নি, সে দিক থেকে আমরা অনেক জায়গায় যাওয়ার কারনেই আমরা আক্রান্ত বেশি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।