শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা উদ্বোধন

ডামুড্যায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা-এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা-এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উজ্জল সিকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, ইউআরসি মোঃ ফয়জুল কবির, সহকারি শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান রুবেল সহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান বলেন, ছাত্র-ছাত্রীরা পডাশোনার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে তাদের বিনোদন খুঁজে বেড়াবে। এতে শিক্ষার্থী সহ যুবকেরা সকল অসামাজিক কার্যক্রম সহ ইভটিজিং, মাদককে ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। অন্যান্য অপরাধ থেকে দূরে থাকবে পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় সবাইকে উৎসাহিত করার জন্য আমাদের অভিভাবক শিক্ষক ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। উক্ত প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে ১৫ টি স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।