শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় আমরা রমণী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডামুড্যায় আমরা রমণীর সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় আমরা রমণী’র উদ্যোগে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল সাড়ে চারটায় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের বাসভবনে আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে আমরা রমণীর সদস্যদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন আমরা রমণীর প্রধান প্রকল্প পরিচালক মামুন হোসেন, স্থানীয় সমন্বয়কারী তাহমিনা কাদের সুধা এবং মিডিয়া ও এক্সটার্নাল এফায়েরস শাখার স্থানীয় সমন্বয়কারী ইয়ামিন কাদের নিলয়।
শীতবস্ত্র বিতরণের আগে উক্ত অনুষ্ঠানে আমরা রমণীর প্রধান প্রকল্প পরিচালক মামুন হোসেন আমরা রমণীর সকল প্রকল্প প্রচারণা নিয়ে দিকনির্দেশনা প্রদান করেন এবং সামনের কিছু দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ ও সেমিনার নিয়ে বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন।
উল্লেখ্য, ‘আমরা রমণী’ আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের এমন একটি অঙ্গসংগঠন যার লক্ষ্য নারীদের অনুপ্রাণিত করা, সংগঠিত করা এবং ক্ষমতায়ন করা। আমরা রমণী এখন মোট দুইটি প্রকল্প নিয়ে কাজ করছে- ‘উড়ড়ৎ ঃড় উড়ড়ৎ গড়নরষব ঊহঃৎবঢ়ৎবহবঁৎং’ এবং ‘সুতোর খেলা’ (সেলাই ও ব্লক-বাটিক প্রশিক্ষণ)।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।