শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডামুড্যায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বর্ণাঢ্য আয়োজনে ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করছে বাংলাদেশ ছাত্রলীগ ডামুড্যা উপজেলা শাখা। কেন্দ্রীয় পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ডামুড্যা উপজেলা শাখা প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সকাল থেকে বিভিন্ন এলাকার নেতাকর্মীরা ভিড় করেন উপজেলা ছাত্রলীগ কার্যালয়ের। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় চারদিক।
বুধবার (৪ জানুয়ারি) সকাল ১০ টায় নেতাকর্মীদের উপস্থিতিতে সংগঠনটি ডামুড্যা কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। পরে সরকারি আব্দুর রাজ্জাক কলেজ ক্যাম্পাস থেকে বার্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বন্দরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাস অডিটরিয়ামে আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মাহবুব আলম এর সভাপতিত্বে ও কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন সবুজের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, যুবলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ ফেরদৌস ওয়াহিদ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি, ছাত্রলীগ নেতা রেজাউল করিম, সানোয়ার হোসেন মিঠু, নিপু মাদবর, সিমান্ত হাসান প্রিয়সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।