শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় বছরের প্রথম দিন নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বসিত শিক্ষার্থীরা

ডামুড্যায় বছরের প্রথম দিনে নতুন বই উচ্ছ্বসিত শিক্ষার্থীরা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় উৎসব মুখর পরিবেশে প্রায় ১ লাখ ৯৪ হাজার উচ্চ মাধ্যমিক ও ১৪ হাজার ৮৭০ জন শিক্ষার্থীর মাঝে বিনামূল্যের বই বিতরণের মধ্য দিয়ে ‘বই উৎসব’ উদযাপন করা হয়।
রোববার (০১ জানুয়ারি) সকাল ১০ টায় ১ নং ডামুড্যা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও সকাল সাড়ে দশটার সময় সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ে এরপর পর্যায়ক্রমে উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়ে ‘বই উৎসব’ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি ও উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান।
এসময় শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান বলেন, ডামুড্যা উপজেলার শিক্ষার্থীদের নতুন বছরের প্রথম দিনই আমরা উপহার হিসেবে বিনামূল্যে বই তাদের হাতে তুলে দিতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, এই ডিজিটাল বাংলায় আগামীতে সকল শিক্ষা প্রতিষ্ঠানে থাকবে ডিজিটাল ল্যাব থাকবে সকল শিক্ষার্থীদের হাতে ট্যাব।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম গিয়াস উদ্দিন আহমেদ, ইউআরসি মোঃ ফয়জুল কবির, সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভারপ্রাপ্ত মোঃ আব্দুল মজিদ খান সহ সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।