শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় টলির সাথে মটর সাইকেলের ধাক্কায় যুবকের মৃত্যু

ডামুড্যায় টলির সাথে মটর সাইকেলের ধাক্কায় যুবকের মৃত্যু

শরীয়তপুরের ডামুড্যায় সড়ক দুর্ঘটনায় মোঃ নজরুল সরদার (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
নিহত নজরুল সরদার ঢাকায় হুন্ডা কোম্পানির একটি সার্ভিস সেন্টারে চাকুরী করতেন।
শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে ডামুড্যা উপজেলার পূর্ব ইউনিয়নের চর ভয়রা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। নজরুল সরদার, পূর্ব ডামুড্যা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড চর ভয়রা গ্রামের কৃষক আবু কালাম সরদারের বড় ছেলে।
স্থানীয় যুবক আজিজুর রহমান জানান, সকালে আমি হাঁটতে ছিলাম, এমন সময় দেখলাম নজরুল মটর সাইকেল চালিয়ে ডামুড্যার দিকে যাচ্ছে। মুহূর্তের মধ্যে দেখলাম বিপদ দিক থেকে একটি বালু ভর্তি টলি গাড়ির সাথে ধাক্কা লেগে মটর সাইকেল থেকে পড়ে যান নজরুল। এসময় স্থানীয়দের সহযোগিতায় আমরা নজরুল কে ডামুড্যা হাসপাতালে নিয়ে আসি।
ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাঃ আসাবুন নাহার মুক্তা জানান, আহত যুবককে জরুরী বিভাগে নিয়ে আসার ৫ মিনিট পরই তার মৃত্যু হয়।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ ওসি শেখ শরীফুল আলম বলেন, এ ব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।