শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ছিন্নমূল ও অসহায়দের মাঝে উপজেলা নির্বাহী অফিসারের কম্বল বিতরণ

ডামুড্যায় অসহায় দরিদ্রদের গায়ে কম্বল পড়িয়ে দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ছবি-দৈনিক হুংকার।

কনকনে শীতে কাঁপছে সারা দেশ। এতে চরম বিপাকে পড়ছেন শরীয়তপুরের ডামুড্যা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ছিন্নমূল, অসহায় ও গরীব শীতার্ত মানুষজন।
এই শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছেন সমাজের ছিন্নমূল মানুষেরা। গরীব শীতার্ত মানুষের কষ্ট লাঘবে ডামুড্যা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের পাশে কুয়াশাছন্ন শীতের রাতে কম্বল নিয়ে হাজির হচ্ছেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান।
শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ৯ টা পর থেকে উপজেলা নির্বাহী অফিসার উপজেলার বিভিন্ন এলাকায় ছিন্নমূল গরীব ও অসহায় শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের গায়ে কম্বল পড়িয়ে দেন নিজ হাতে।
কনকনে শীতের মধ্যে হঠাৎ যখন নির্বাহী অফিসার শীতবস্ত্র নিয়ে যান, তখন ছিন্নমূল দুস্থ, অসহায় ও প্রতিবন্ধিরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।
ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অনুভতায় ও জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান স্যারের দিক নির্দেশনায় আজ শতাধিক অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রায় শতাধিক মানুষের গায়ে কম্বল পড়িয়ে দেই। নিশ্চয়ই নিঃস্বার্থভাবে অসহায় বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মহৎ ও পুণ্যময় কাজ। কনকনে শীত মানবিকতার উন্মেষে হয়ে উঠুক একটু স্বস্তির। এই শীতে ছিন্নমূল অসহায় মানুষেরা যেন কষ্ট না পায়, সে জন্য তাদের পাশে এসে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের মোঃ আজাহার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের মোঃ রেজাউল করিম সবুজ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।