শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ

ডামুড্যায় অসহায়দের মাঝে কম্বল বিতরণ করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় অসহায় ও দুস্থদের মাঝে উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০ টায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের সহযোগিতায় ও ফ্রেন্ডস ওয়েলফেয়ার শরীয়তপুরের আয়োজনে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স ডামুড্যা শাখা থেকে এ কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের এফসিএ, এএমডি ও সিএফও প্রবীর চন্দ্র দাস। বিশেষ অতিথি ছিলেন, ডামুড্যা পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান বাচ্চু মাদবর, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ মোসাদ্দেক হোসেন মেহেদী, ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা, ব্যবসায়ী মোঃ নুরুল হুদা, মোঃ জালাল বাঘা, মোঃ আক্তার হোসেন, আমান উল্লাহ, আব্দুর রব, ওয়ালিউর রহমান, কাদের মাদবর, মোঃ জালাল আহমেদ প্রমূখ।
ন্যাশনাল লাইফের এজিএম সফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও কমার্স ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ আল মামুন এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ওয়েলফেয়ার শরীয়তপুরের অন্যান্য সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।