রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যার ইসলামপুরে ভাঙ্গা ব্রীজ নির্মাণে পদক্ষেপ নিলেন নির্বাহী অফিসার

ডামুড্যার ইসলামপুরে ভাঙ্গা ব্রীজ পরিদর্শন করছেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের গঙ্গেশকাঠি গ্রামের বাসিন্দারা দীর্ঘদিন যাবত একটি ভাঙ্গা ব্রীজ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছেন এমন তথ্য সাংবাদিকদের থেকে পান উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। এরপর রোববার ২৭ নভেম্বর দুপুরে উক্ত ইসলামপুর ইউনিয়নের গঙ্গেশকাঠি গ্রামে উক্ত জীর্ণশীর্ণ ভাঙ্গা ব্রীজের স্থান পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার উপস্থিতে তাৎক্ষণিক নির্ভীঘ্নে জনসাধারণের চলাচলের জন্য ভাঙ্গা স্থানে কাঠের পাঠাতন দিয়ে মেরামত করে দেন এবং যত শিঘ্রই সম্ভব উক্ত স্থানে একটি পূর্ণাঙ্গ ব্রীজ নির্মাণের প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেবেন বলে সকলকে আশস্ত করেন।
এসময়া উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্যাসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।