শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ডিবি পুলিশের হাতে ইয়াবা সহ ১ বেঁদে গ্রেফতার

ডামুড্যায় ডিবি পুলিশের হাতে আটককৃত বেঁদে মহাসিন সরদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় জেলা ডিবি পুলিশের অভিযানে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৩০ হাজার টাকা সহ ১ বেঁদেকে আটক করেছেন ডিবি পুলিশ। জানা গেছে রোববার সন্ধায় জেলার ডামুড্যা উপজেলার চরমালগাঁও ভাদুরীকান্দি গ্রামের মঠেরহাট বালুর মাঠের একটি তাবু থেকে মহাসিন নামে ১ বেঁদে কে আটক করা হয়। জানা যায়, ঐ তাবুতে সে এসব মাদকদ্রব্য রেখে নিজে ক্রয় বিক্রয়ের জন্য একটি অবস্থান তৈরি করেছিলো। এ সময় শরীয়তপুর জেলা ডিবি পুলিশের একটি টিম বিষয়টি জানতে পেরে অভিযান চালায়। এতে আটককৃত আসামী মহাসিন সরদার (৩৪) কে ৫শ পিস ইয়াবা এবং নগদ ৩০ হাজার টাকা সহ হাতেনাতে তাবু থেকে আটক করেন আটককৃত আসামী মহাসিন মুন্সিগঞ্জের লৌহজং থানার খড়িয়া গ্রামের মৃত আবুল হোসেন সরদারের ছেলে। তবে তার বর্তমান ঠিকানা শরীয়তপুরের ডামুড্যা উপজেলার চর মালগাঁও ভাদুরী কান্দীর মঠেরহাটে। সেখানে সে একটি পলিথিনের তাবু ঘরে বসবাস করে যেটি ভাসমান বলে জানা গেছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ডামুড্যা থানায় নিয়মিত মামলা দায়ের করা করা হয়েছে। গ্রেফতারকৃত মহাসিন সরদার ২০১৬ সালে মুন্সীগঞ্জের লৌহজং থানার এফ আই আর নং-১০ এর মাদক মামলার অভিযুক্ত আসামী বলে জানাযায়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।