শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরের ডামুড্যায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ

ডামুড্যায় ইয়াবা সহ আটক দুই মাদক ব্যবসায়ি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির টাকা এবং মাদক গ্রহণের সরঞ্জামসহ দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে ডামুড্যা থানা পুলিশ।
বুধবার (২৩ নভেম্বর ) রাত ৮টায় ডামুড্যা উপজেলার ডামুড্যা বাজারের গার্লস স্কুল রোড, আর্দশ লাইব্রেরীতে অভিযান চালিয়ে আপেল মাহমুদ ও সুমন ফকির কে ১শত পিস ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন ডামুড্যা পৌরসভার বিশাকুড়ি গ্রামের মৃত কালু সরদারর ছেলে আপেল মাহমুদ (৩৯) ও ঠেঙ্গাবাড়ি গ্রামের ইসমাইল ফকিরের ছেলে সমুন ফকির (২৮)।
বিষয়টি নিশ্চিত করে ডামুড্যা থানা পুলিশের এ এসআই মুকুল জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডামুড্যা থানাধীন ডামুড্যা বাজারের আর্দশ লাইব্রেরির বই বিক্রেতা আপেল মাহমুদ ও সুমন ফকির উভয়ে দীর্ঘদিন যাবত এই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শরীফুল আলম বলেন, ১শত পিস ইয়াবা, নগদ টাকা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ দুইজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। সে ইয়াবার ডিলার। গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মুকুল ও এসআই অমল, এসআই ফুয়াদ সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।