শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় অটোচালকের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

ডামুড্যায় আগুনে পুড়ে যাওয়া পরিবার খাদ্য সহায়তা দিচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ডামুড্যা পৌরসভার ২ নং ওয়ার্ডের ঠেংঙ্গার বাড়ী এলাকায় লাল শরীফ কোতোয়ালের একমাত্র বসত ঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে গায়ের জামা ছাড়া আর কিছু অবশিষ্ট নেই। লাল শরীফ কোতোয়াল পেশায় একজন অটোচালক।
রবিবার (২০ নভেম্বর) সকাল ১০ টায় পৌরসভার ২ নং ওয়ার্ডের ঠেংঙ্গার বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও ঘরে থাকা চাল, ডালসহ সব কিছু ভস্মীভূত হয়ে যায়। এতে লাল শরীফ একমাত্র বসত ভিটা হারিয়ে পাগল প্রায়।
এ সময় লাল শরীফ জানান, আমি বাড়িতে ছিলাম না। বাজারে ছিলাম। আমাকে ফোন করে ডেকে আনা হয়েছে। এসে দেখে আমার ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আমি আপনাদের মাধ্যমে উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি তারা আমাকে সাহায্য না করলে আমি নিঃশ্ব হয়ে যাবো।
স্থানীয় আবু সালাম কোতোয়াল জানান, সকাল ১০ টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুরো ঘরে ছড়িয়ে পড়ে। পরে আমরা এলাকাবাসী অনেক কষ্টে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আমাদের রাাস্তা সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করতে পারিনি।
এ বিষয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাছিবা খান বলেন, আমরা স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে ছুটে আসি এবং দেখি সম্পূর্ণ ঘর পুড়ে গেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের তাৎক্ষণিক শুকনো খাবার এবং চাল, ডাল দেওয়া হয় এবং তাদের ক্ষয়ক্ষতির পরিমাণ লিখিত আকারে দিতে বলা হয়েছে। আমরা তাদের জন্য পোশাক ও সাহায্যের ব্যবস্থা করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।