শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ছবি-দৈনিক হুংকার।

‘দুর্যোগ দুর্ঘটনা হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ এ প্রতিপাদ্যে শরীয়তপুরের ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে ১০ টায় উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে জাতীয় পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান ও ডামুড্যা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবু দাউদ মোল্লা। এ সময় ফায়ার সার্ভিস সদস্যরা জাতীয় পতাকাকে সালাম প্রদর্শন করেন।
ডামুড্যা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবু দাউদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা থানার ওসি শেখ শরীফুল আলম, ডামুড্যা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মোঃ বাবুল মিয়া।
এসময় উপস্থিত ছিলেন, মোঃ শফিকুল ইসলাম, আশিকুজ্জামান শান্ত, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারফাইটার প্রদীপ কির্ওনীয়া, দীপংকর বৈরাগী, সবুজ প্রমুখ। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌরশহরের প্রধান প্রধান সড়কে জনসচেতনতা মূলক যান্ত্রিক মহড়া দেয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।