শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ধানকাটিতে জেপিজেএসের গাভী বিতরণ

ধানকাটিতে অসহায় পরিবারের মাঝে গাভী বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যা উপজেলা ধানকাটি ইউনিয়নে বিনামূল্যে ৮টি গাভী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর অর্থায়নে বেসকারি উন্নয়ন সংগঠন জনসেবা প্রশিক্ষিত যুব সমিতি (জেপিজেএস) বিধবা, স্বামী পবিত্যাক্তা ও দুঃস্থ মহিলাদের মাঝে গাভী গুলো বিতরণ করে।
ধানকাটি ইউনিয়ন পরিষদ মিলনায়তন থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। জেপিজেএস এর নির্বাহী পরিচালক দীনেশ চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনএফ এর নির্বাহী অফিসার (মনিটরিং) সেহেরি পারভীন, ধানকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম মাওলা রতন, ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন মোল্যা। এসময় উপকারভোগীগণ ছাড়াও ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।