শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় দিনব্যাপী উদ্ভাবনী ডিজিটাল মেলা উদ্বোধন

ডামুড্যায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে শরীয়তপুরের ডামুড্যা উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়।
বুধবার (৯ নভেম্বর) সকালে উপজেলা চত্বরে মেলার উদ্বোধন করা হয়। এর পূর্বে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, সহকারি কমিশনার (ভূমি) সবিতা সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন, ডামুড্যা থানার ওসি শেখ শরীফুল আলম, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী। এসময় উপস্থিত ছিলেন আইসিটি কর্মকর্তা মোঃ লিটন মুন্সী, কৃষি কর্মকর্তা শেখ আজিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ।
মেলায় ২১ টি স্টল নিজেদের পণ্য ও প্রযুক্তি নিয়ে দর্শনার্থীদের মাঝে উপস্থাপন করে। মেলায় বিভিন্ন স্টলের দক্ষতার ভিত্তিতে প্রথম দ্বিতীয় তৃতীয় স্টলকে পুরস্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।