শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ডামুড্যায় যুবলীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছেন আব্দুর রশিদ গোলন্দাজ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় ডামুড্যা উপজেলা যুবলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা যুবলীগের বর্ধিত সভা।
ডামুড্যা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের ত্রান বিষয়ক সম্পাদক ও ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, ডামুড্যা উপজেলা যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফেরদৌস ওয়াহিদ, গোসাইরহাট উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা, সাধারণ সম্পাদক বাবলু মৃধা, ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি জামান রাড়ি, সাধারণ সম্পাদক মোঃ হারুন বেপারী। উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান রুবেল মাদবর, মন্টি মাঝি, যুবলীগ নেতা আবু তাহের, টিপু মাদবরসহ যুবলীগের অন্যান্য নেতা কর্মীরা।
বর্ধিত সভা থেকে সিদ্ধান্ত হয় আগামী ১১ নভেম্বর সারা বাংলাদেশের মধ্যে ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা যুবলীগের সুনাম অক্ষুন্ন রাখতে হবে। ৫০ বছরের সুবর্ণজয়ন্তী হবে নৌকার বিজয়ের, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয়ের। আগামী দিনের সরকার গঠনের জন্য সারা বাংলাদেশের যুবলীগকে জামায়াত-বিএনপিকে মোকাবিলা করতে হবে। শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের সঙ্গে নিয়ে মাঠে থাকবো। সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।