শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

ডামুড্যায় জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালি। ছবি-দৈনিক হুংকার।

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্য সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যায় পালিত হয়েছে ৫১তম জাতীয় সমবায় দিবস। শনিবার (৫ অক্টোবর) সকাল ১০ টায় ডামুড্যা উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের আয়োজনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর উপজেলা সমবায় কার্যলয় হতে সমবায় দিবসের র‌্যালি বের হয়ে উপজেলার গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সমবায় দিবসের আলোচনা সভায় অংশ গ্রহণ করেন।
উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী। উপজেলা ইউআরসি মোঃ ফয়জুল কবির এর সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ রাশেদ আলম। এসময় উপস্থিত ছিলেন আইসিটি কর্মকর্তা মোঃ লিটন মুন্সী, ধানকাটি প্রগতি সঞ্চয় ঋণদান সমবায় সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, পৈতকাঠি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির শহিদুল ইসলাম, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।
আলোচনা সভা শেষে সমবায়ীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।