রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

ডামুড্যায় ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

লামিয়া (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে ডামুড্যা থানা পুলিশ। এসময় তার মৃতদেহের পাশ থেকে একটি চিপসের প্যাকেট উদ্ধার করা হয়।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) উপজেলার দারুল আমান ইউনিয়নের ৯ নং ওয়ার্ড উত্তর ডামুড্যা গ্রামের বকুল তলা নামক স্থানের পুকুর পাড়ের পাশে একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিশু লামিয়া (৭) দারুল আমান ইউনিয়নের বড় ব্রিজ ঘাট এলাকার হাবিব বেপারীর এক মাত্র মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল থেকে নিখোঁজ ছিল লামিয়া। তাকে খোঁজার জন্য মাইকিং করা হয়। পরে রাত ৮ টার দিকে বকুল তলা এলাকায় পুকুর পাড়ের পাশে ডোবায় লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লামিয়ার শরীরের বেশ কিছু জখমের দাগ রয়েছে। তাকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
লামিয়ার নানি আনোয়ারা বেগম বলেন, বিকেলে লামিয়া আমাদের বাড়ি থেকে আসে। আসার পর দোকানে যায় চা পাতা আনতে। এর পর থেকে তাকে পাওয়া যায়নি। কোথাও না পাওয়া যাওয়ায় মাইকেও এই ঘোষণা দেওয়া হয়। পরে তার লাশ উদ্ধার করা হয় পুকুর পাড় থেকে। আমার নাতিনকে কারা যেন মেরে ওখানে ফেলে রেখে যায়। আমি এর বিচার চাই।
লামিয়ার প্রতিবেশী চায়না বেগম বলেন লামিয়া খুবই একটি ভালো শিশু ছিলো। ও আমাদের সকলের কাছে প্রিয় ছিলো। আমরা এ হত্যাকাণ্ডের সাথে যেই জড়িত থাকুক তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ ওসি শরীফ আহমেদ বলেন, লামিয়া হত্যা কান্ডের ঘটনায় আমরা তদন্ত করছি। এখনও অভিযোগ লিখা হয়নি। তদন্ত চলছে আমরা দোষিদের বের করে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।