রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় যুবকের দায়ের কোপে আনসার সদস্যসহ আহত ২

ডামুড্যা হাসপাতালে চিকিৎসাধীন আনসার সদস্য নান্নু বেপারী। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় ফিল্ম স্টাইলে এক যুবকের ধারালো দায়ের কোপে আনসার সদস্যসহ দুজন গুরুতর আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার সময় ডামুড্যা পৌরসভার ৯নং ওয়ার্ডের দক্ষিণ ডামুড্যা গ্রামের মৃত রহমান ফকিরের ছোট ছেলে উজ্জ্বল ফকির নামে এক যুবক এ ঘটনা ঘটায়। আহতরা হলেন একই ওয়ার্ডের রিক্সা চালক মোঃ জামাল আকন ও উত্তর ডামুড্যা গ্রামের আনসার সদস্য নান্নু বেপারী। তাদের অবস্থা গুরুতর হওয়ায় ডামুড্যা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়।
স্থানীয়রা জানান, জামাল আকনকে উজ্জ্বল ফকির ধারালো অস্ত্র দিয়ে রাতে কোপায়। বিষয়টি স্থানীয় আনসার সদস্য নান্নু বেপারী জানতে গেলে তাকেও এলোপাতাড়ি কোপাতে থাকেন উজ্জ্বল। এসময় স্থানীয়রা উজ্জ্বল ফকিরকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মো: শরীফ আহমেদ বলেন, উজ্জ্বল ফকিরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদ শেষে প্রকৃত ঘটনা জানা যাবে। তার বিরুদ্ধে মামলা প্রতিক্রিয়াধীন আছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।