রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ইসলামপুরে নির্বাচনী শ্রত্রুতা উদ্ধারে যুবকের উপর সন্ত্রাসী হামলা

সন্ত্রাসী হামলার শিকার রাকিব হাসপাতালে চিকিৎসাধীন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুরে নির্বাচনী শত্রুতা উদ্ধারের জন্য এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে ইউনিয়নের ভাঙ্গা ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। আহত যুবক ওই ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী দুলাল মাদবরের ভাতিজা সাইফুল ইসলাম মাদবর।
আহত সাইফুল ইসলাম মাদবর ও তার পরিবার জানায়, ইসলামপুর ইউনিয়নের এপিকাটি গ্রামের ইব্রাহিম মাদবরের পুত্র সাইফুল ইসলাম মাদবর। গত ইউপি নির্বাচনে তারা পরাজিত চেয়ারম্যান প্রার্থী দুলাল মাদবরের পক্ষে কাজ করেছে। রাসেল, রোমান, রাকিব ও তাইজুল কাজ করেছে বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন মোল্যার পক্ষে। সেই কারণে তাদের সাথে সাইফুলের দ্বন্দ্ব চলে আসছে। মঙ্গলবার সাইফুল ইসলাম মাদবর বুড়িরহাট বাজারে যায়। সেখান থেকে কেনাকাটা করে রিক্সায় পাটিয়ে দিয়ে সাইফুর মটর সাইকেলে বাড়ি ফিরছিল। পথি মধ্যে ভাঙ্গা ব্রিল এলাকায় আসলে রাসেল, রোমান, রাকিব ও তাইজুল সাইফুলের পথরোধ করে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে সাইফুলের সাথে থাকা স্বর্ণের চেইন ও নগদ টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরবর্তীতে ৯৯৯ নম্বরে কল করে পুলিশের সহায়তায় সাইফুলকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহতের বোন হাসি জানায়, ঘটনার পরবর্তী তারা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এখন আমার ভাইকে হাসপাতালে ভর্তি করেছি। সন্ত্রাসীরা আমার ভাইয়ের শরীরে লোহার রড দিয়ে পিটিয়ে বিভিন্ন জায়গার হাড় ভেঙ্গে ফেলেছে। আমার ভাইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।