রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ওএমএস ও টিসিবি’র পণ্য বিক্রি উপলক্ষে প্রেস ব্রিফিং

ডামুড্যায় ওএমএস ও টিসিবি’র পণ্য বিক্রি উপলক্ষে প্রেস ব্রিফিং
ডামুড্যায় ওএমএস ও টিসিবি’র পণ্য বিক্রি উপলক্ষে প্রেস ব্রিফিংএ বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় নিম্ন আয়ের মানুষের মাঝে ওএমএস ও টিসিবি’র মাধ্যমে প্রয়োজনীয় খাদ্যপণ্য বিক্রয় কার্যক্রম বাস্তবায়নের জন্য প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সভাকক্ষে ওএমএস ও টিসিবি’র ডিলার, জনপ্রতিনিধি, ট্যাগ অফিসার এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে এ সভা করেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান।
সভায় উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান ওএমএস ও টিসিবি’র পণ্য যাতে নিম্ন আয়ের মানুষ পায় তা সুনিশ্চিত করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মোঃ শরীফ আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান, আইসিটি কর্মকর্তা মোঃ লিটন মুন্সী, দারিদ্র্য বিমোচন কর্মকর্তা শহিদুল ইসলাম, সমবায় কর্মকর্তা মোঃ রাসেদুল আলম, ওসিএলএসডি বুলবুল আহমেদ সহ ওএমএস ডিলার ইমরান হোসেন, মাহাবুব আলম, ফখরুল হাসান খান, মোঃ রফিকুল ইসলাম এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।
উপজেলা নির্বাহী অফিসার বলেন, করোনার সময় সুশৃঙ্খলভাবে সরকার যেভাবে মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছে, সেভাবেই নিম্ন আয়ের মানুষের মাঝে ওএমএস এবং টিসিবির কার্যক্রম পরিচালনা করতে হবে। উপকারভোগী বাছাই ও পণ্য বিতরণের স্থান নির্ধারণের ক্ষেত্রে স্থানীয় জনপ্রতিনিধি ও টিসিবি ডিলারদের সমন্বয়ের ওপর তিনি গুরুত্বারোপ করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।