শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যায় পুলিশ-শিক্ষার্থী সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

ডামুড্যায় পুলিশ-শিক্ষার্থী সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
ডামুড্যায় পুলিশ-শিক্ষার্থী সম্প্রতি সমাবেশে বক্তব্য রাখছেন ওসি শরীফ আহম্মেদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়নে বিট পুলিশের উদ্যোগে পুলিশ শিক্ষার্থী সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২ টার সময় কোমলপ্রাণ শিক্ষার্থীদের মাঝে দেশপ্রেম জাগ্রত করা ও সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দারুল আমান উচ্চ বিদ্যালয়ে পুলিশ-শিক্ষার্থী সম্প্রীতি সমাবেশ থেকে দেশপ্রেমের মন্ত্রে উজ্জীবিত হওয়ার নিমিত্তে কন্ঠে কন্ঠ মিলিয়ে ৭ শত শিক্ষার্থী পতাকা উড়িয়ে শপথ বাক্য পাঠ করেন। এ সময় তারা বলেন, “আমি গর্বিত, আমি যুদ্ধজয়ী স্বাধীন দেশের নাগরিক। আমার দেশ বাংলাদেশ।
আমি বাংলাদেশ কে ভালবাসি। আমি আমার বাংলাদেশ কে ভালবাসব। আমি বাংলাদেশের সুনাম বজায় রাখব। আমার দেশ, আমার অহংকার। সারাবিশ্বের শ্রেষ্ঠদেশ, আমার সোনার বাংলাদেশ। আমরা দৃঢ় কন্ঠে আরও বলতে চাই “আমরা মাদককে না বলি। আমরা ইভটিজিং কে না বলি।
আমরা বাল্যবিবাহকে না বলি। দারুল আমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ এমদাদুল হক ইনু বেপারীর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান ডামুড্যা থানার অফিসার ইনচার্জ ওসি শরীফ আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন দারুল আমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মমিমুল হক মিন্টু সিকদার, দারুল আমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম সহ ওই বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।