শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ফজলুল করিম মিয়া বেঁচে থাকবেন আমাদের হৃদয়: সাঈদ আহমেদ আসলাম

ফজলুল করিম মিয়া বেঁচে থাকবেন আমাদের হৃদয়: সাঈদ আহমেদ আসলাম
ফজলুল করিম মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন সাঈদ আহমেদ আসলাম। ছবি-দৈনিক হুংকার।

ডামুড্যায় বিএনপির সাবেক সভাপতি ফজলুল করিম মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১০ আগস্ট) দুপুর ২টায় ধনই মাদ্রাসা মাঠে উপজেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হক সবুজ বেপরীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমাস সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আহমেদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল হক মোল্লা, ডামুড্যা উপজেলা বিএনপি নেতা আব্দুর রাজ্জাক মাঝি, সাবেক ছাত্রনেতা রেজাউল করিম শ্যামল বেপারী, পৌর বিএনপির সভাপতি মাহিনুর সরদার, উপজেলা জামায়াতের সভাপতি ইলিয়াস হোসেনসহ জেলা, উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।
প্রধান অতিথির বক্তব্যে সাঈদ আহমেদ আসলাম বলেন, ডামুড্যা ফজলুল করিম মিয়া ছিলেন উপজেলা বিএনপির জন্য একটি ভিত ও নেতাকর্মী বান্ধব নেতা। তিনি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি। ফজলুল করিম মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আমরা পালন করছি। ফজলুল করিম মিয়া বেঁচে থাকবেন আমাদের মাঝে আমাদের হৃদয়ে তার কর্মের মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।