শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় বিদ্যুৎস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

Auto Draft
বিদ্যুৎস্পৃষ্টে নিহত জাহাঙ্গীর বেপারী ও ফরিদ মাদবর। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্য ৭টার দিকে উপজেলার শিধলুড়া ইউনিয়নের কামিজ উদ্দিন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন শিধলকুড়া এলাকার জহিরুল হক বেপারীর ছেলে জাহাঙ্গীর বেপারী (৩৫) ও মান্নান মাদবরের ছেলে ফরিদ মাদবর (২১)।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাড়িতে বিদ্যুতের লাইন ঠিক করছিলেন জাহাঙ্গীর। একা কাজ করতে সমস্যা হওয়ায় প্রতিবেশী ফরিদকে ডেকে সহায়তা চায় জাহাঙ্গীর। সেই সময় শকসার্কিট হয়ে টিনের চাল বিদ্যুৎ হয়ে যায়। তারা বিদ্যুতে জড়িয়ে কিছুক্ষণ পরে মাটিতে পড়ে যায়। বাড়ির লোকজন ও স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।
ডামুড্যা থানা অফিসার ইনচার্জ শরীফ আহমেদ বলেন, শিধলকুড়া এলাকায় বিদ্যুতস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু হয়েছে। এই বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনী প্রক্রিয়া চালু করব।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।