রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় স্বাস্থ্যবিধি না মানায় ১৬ জন কে জরিমানা

ডামুড্যায় স্বাস্থ্যবিধি না মানায় ১৬ জন কে জরিমানা

শরীয়তপুর জেলায় ধাপে ধাপে বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা। কিন্তু সাধারণ জনগন স্বাস্থ্যবিধি না মেনেই অযথা ঘুরাফেরা করছে। এমতাবস্থায় ডামুড্যা উপজেলা প্রশাসন উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। গতকাল মাস্ক না পড়া, সামাজিক দূরত্ব না মানা এবং অপ্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করায় এবং নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রেখে অযথা জটলা সৃষ্টি করায় ১৬ জনকে ৭ হাজার ১০০ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ডামুড্যা থানা পুলিশের সহযোগিতায় উপজেলার অটো স্ট্যান্ড, হাসপাতাল সংলগ্ন এলাকায়, শিধলকুড়া ইউনিয়ন সহ বিভিন্ন স্পটে এ অভিযান পরিচালনা করা হয়।

এক্সজিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল মামুন এ অভিযানের নেত্রীত্ব দেন এবং তিনি বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।