শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মোল্লার দাফন

মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মোল্লা। ফাইফ ফটো।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের আতলাকুড়ি গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মোল্লা (৯০) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
মঙ্গলবার (১০ মে) সকাল ১০ টার সময় উপজেলার কোর্ট জামে মসজিদ মাঠে নামাজের জানাযা শেষে উপজেলার ইসলামপুর ইউনিয়নের আতলাকুড়ি গ্রামের নীজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।
দাফনের এর আগে সকাল সারে ৯ টার সময় তার প্রতি প্রথমে রাষ্ট্রীর মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রদান করেন। এরপর মরহুমের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার নাহিয়ান আহমেদ।
বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) আবুল বাশার বেপারী ও ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মফিজুর রহমান।
জানাযার নামাজে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, উপজেলা নির্বাহী অফিসার নাহিয়ান আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ইসলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা, কনেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান বাচ্চু, কাউন্সিলর আসাদুজ্জামান বাচ্চ সহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।