শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ১ জিলহজ ১৪৪৩ হিজরি
শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডামুড্যায় ইসলামি ব্যাংকের ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি। ছবি-দৈনিক হুংকার।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ডামুড্যা শাখার আয়োজনে “সার্বজনীন কল্যানে মাহে রমজান” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় ব্যাংকের শাখা কার্যালয়ে আলোচনা সভা, ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ব্যাংকের এফএভিপি এবং ডামুড্যা শাখার শাখা প্রধান মোঃ মাফফুজ উল্লাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, পৌরসভার প্যানেল মেয়র মন্টু ছৈয়াল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মোল্লা।
এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে কুরআন ও হাদিসের আলোকে আলোচনা পেশ করেন হযরত মাওলানা সাইফুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন, এসএভিপি এন্ড হেড অফ ব্রাঞ্চ শরীয়তপুর আঃ গাফফার মিয়া, নড়িয়া শাখার ব্যবস্থাপক মোঃ আসলাম হোসেন, ডামুড্যা হামিদিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা তাসলিম উদ্দিন।
অনুষ্ঠান পরিচালনা করেন ডামুড্যা শাখার প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন মোঃ তারেক হোসেন।
এসময় বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক দলের নেত্ববৃন্দ, শিক্ষক, সাংবাদিক, উপজেলার বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যবসায়ীগণ, ব্যাংকের কর্মকর্তা-কর্মচারিসহ প্রায় তিন শতাধিক লোক উক্ত ইফতার মাহফিলে অংশ নেন।
সভাপতির বক্তব্যে ডামুড্যা শাখার শাখা প্রধান মোঃ মাফফুজ উল্লাহ বলেন, ইসলামী ব্যাংক শরীয়াহ ভিত্তিক পরিচালিত একটি ব্যাংক। দেশে ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার প্রায় চার দশক পার হয়েছে। এই সময়ে দেশের মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছে ইসলামী ব্যাংক। পাশাপাশি দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায়ও শামিল হয়েছে। দেশে আজ পর্যন্ত এই ব্যাংক সুদমুক্ত থেকে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। আপনারা নির্বিঘ্নে ইসলামী ব্যাংকের সেবা গ্রহণ করুন এবং লেনদেন করুন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ইসলামী ব্যাংক ডামুড্যা শাখার এ্যাসিসট্যান্ট ইউনিট অফিসার মোঃ মহিবুল্লাহ। সবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা তসলীম উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।