সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি
সোমবার, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে ফেইসবুক লাইভে মত বিনিময় করলেন নাহিম রাজ্জাক এমপি

শিক্ষক শিক্ষার্থীদের সঙ্গে ফেইসবুক লাইভে মত বিনিময় করলেন নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের শিক্ষক-শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সভাপতির সঙ্গে ভার্চুয়াল মত বিণিময় করলেন সাংসদ নাহিম রাজ্জাক। আজ শনিবার (৬জুন) বিকেলে এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এ ভার্চুয়াল মত বিনিয়ম করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ধানকাটি ইউনিয়নের ৪টি প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবং জিপিএ ৫ প্রাপ্ত ছাত্রছাত্রীদের সঙ্গে যুক্ত হন নাহিম রাজ্জাক এমপি। এসময় উক্ত প্রতিষ্ঠানসমূহের এসএসসি ও সমমানের ফল এবং শিক্ষার মান উন্নয়নসহ বিভিন্ন আলোচনা অনুষ্ঠিত হয়। নাহিম রাজ্জাক এমপির ভার্চুয়াল এ মত বিনিময়কে সাধুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিক্ষক-শিক্ষার্থী ও নেতাকর্মীরা।
এতে অংশ নেন, ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মু্ঈদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, চরমালগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ধানকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক পিন্টু, চর মালগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন, মীর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজ উদ্দিন সরদার, ধানকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম গনি মাদবর, বাহেরচর হোসানিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আজগর কাজী, মালগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার কৃতি শিক্ষার্থী জুবাইদা, চর মালগাঁও উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী খাদিজা, বাহেরচর হোসানিয়া দাখিল মাদ্রাসার কৃতি শিক্ষার্থী হাসান ও মীর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী লামিয়া।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।