শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামপুর ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চাঁন মিয়া

ইসলামপুর ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডে সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চাঁন মিয়া
ইসলামপুর ইউপি নির্বাচনে ৭ নং ওয়ার্ডে সদস্য পদে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করছেন চাঁন মিয়া বেপারী। ছবি-দৈনিক হুংকার।

আসন্ন চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডে নির্বাচন করার জন্য উক্ত ওয়ার্ডের ভোটার ও শুভাকাঙ্খীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন চাঁন মিয়া বেপারী।
বুধবার (২৪ নভেম্বর) বেলা ১১টায় উপজেলা কৃষি কর্মকর্তা ও সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার শেখ আজিজুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, মোক্তার হোসেন কামাল, সহ-সভাপতি মোঃ নাহিদ সরদার, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাদল গোলদার সহ হান্নান সরদার, রাজ্জাক বেপারী, লোকমান সরদার, জাফর মাল, ফজু উঝা, বাশার মাদবর, জলিল বেপারী, মকবুল বেপারী, ইয়ার আলি বেপারী, রব মৃধা, সোহেল সরদার।
মনোনয়নপত্র দাখিল করার পর চাঁন মিয়া বেপারী বলেন, আমি আজ মনোনয়নপত্র দাখিল করলাম। আমি আমার ৭ নং ওয়ার্ডের ভোটার, এলাকাবাসী ও শুভাকাঙ্খীদের অনুরোধ করছি আগামী ২৬ ডিসেম্বরের নির্বাচনে আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করার জন্য এবং আমি চেষ্টা করব উক্ত ওয়ার্ডের সমস্যা গুলো চিহ্নিত করে তা সমাধানের।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।