শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় গাঁজাসহ আটক-১

ডামুড্যায় গাঁজাসহ আটক-১
ডামুড্যায় পুলিশের হাতে গাঁজাসহ আটক শফিক শেখ। ছবি: দৈনিক হুংকার।

ডামুড্যা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌরসভার বাস স্ট্যান্ডের কাছ থেকে ১ কেজি গাঁজাসহ শফিক শেখ (৩১) নামে একজনকে আাটক করেছে। সে ডামুড্যা উপজেলার ধনঐ গ্রামের শাহজাহান শেখের ছেলে বলে জানা গেছে।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ শরীফ আহমেদ জানান, ২২ নভেম্বর দুপুরে পৌর এলাকার স্কুল রোডে শাহাজালাল লাইব্রেরীর সামনে মাদক বিক্রির জন্য এক ব্যক্তি ঘুরাফেরা করছে এমন সংবাদ পেয়ে এসআই অমল কুমার ও এএসআই মুকুল মোল্যার নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক ব্যক্তি গাঁজার ব্যাগ নিয়ে দৌঁড় দিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তার পিছনে ধাওয়া করে বাস স্ট্যান্ডের সামনে থেকে গাঁজাসহ তাকে আটক করে। এ বিষয়ে ডামুড্যা থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ৩২ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।