শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যা থানার সচেতনতামূলক স্কুল কার্যক্রম অনুষ্ঠিত

ডামুড্যা থানার সচেতনতামূলক স্কুল কার্যক্রম অনুষ্ঠিত
ডামুড্যায় থানার সচেতনতামূলক স্কুল কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“আপনার পুলিশ, আপনার পাশে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা ১ নং বিট পুলিশের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানি ও নিপীড়ন সচেতনতা তৈরী, বাল্যবিবাহ প্রতিরোধ সংক্রান্ত বাংলাদেশ পুলিশের উইমেন নেটওয়ার্ক এর সচেতনতামূলক স্কুল কার্যক্রমের আয়োজন করা হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) সকাল ১১ টায় ডামুড্যা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝী, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদ, ডামুড্যা পৌরসভা মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কুমার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর মোল্লা, এসআই স্বজল কুমার পাল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।