মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় পানিতে পড়ে শিশুর মৃত্যু

ডামুড্যায় পানিতে পড়ে শিশুর মৃত্যু
ডামুড্যায় পানিতে পড়ে শিশু মোরসালিনের মৃত্যু। ছবি-দৈনিক হুংকার।

চিপস কিনার জন্য বাড়ির পাশের বড় ভাইর দোকানে যান মোরসালিন (৮)। সেখান থেকে আসার পথে সাঁকো পাড় হওয়ার সময় খালে পড়ে মোরসালিনের মৃত্যু হয়।
মোরসালিন ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের এবাদুল সরদারের ছেলে। তার বাবা বাজারে বাজারে বাদাম বিক্রি করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে দোকানে যান চিপস কেনার জন্য। চিপস কিনে বাড়িতে আসার পথে খালের ওপর সাঁকো পাড় হওয়ার সময় খালে পড়ে যান। খালে পানি বেশি থাকায় সাথে সাথে ডুবে যান। খাল থেকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
মোরসালিনের বাবা এবাদুল সরদার বলেন, আজকে বাহিরে যাওয়ার আগে দশ টাকা দিয়ে গেছিলাম মোরসালিনের হাতে। সেই টাকা নিয়ে সন্ধ্যায় আমার আরেক ছেলের দোকানে যান মোরসালিন। দোকান থেকে ফিরার পথে খালে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
ডামুড্যা থানা অফিসার্স ইনচার্জ শরীফ আহমেদ বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনেছি। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।