মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলামের পিতার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলামের পিতার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত
শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলামের পিতা মরহুম আলী আকবর মিয়া’র রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল।

শরীয়তপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম এর পিতা, বিশিষ্ট সমাজ সেবক মরহুম আলী আকবর মিয়া’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ১০ সেপ্টম্বর ২০২১ (শুক্রবার বাদ জুমা) শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধনই জামে মসজিদ এবং মাদ্রাসা মাঠে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী সহ স্থানীয় নানান শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় সাঈদ আহমেদ আসলাম তাঁর মরহুম পিতার রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া প্রার্থণা করেন। অনুষ্ঠানে মরহুম আলী আকবর মিয়া’র রুহের মাগফেরাত কামনা সহ সকল মুসলমানদের কল্যাণের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। উল্লেখ্য, বিএনপি’র কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলামের পিতাও মরহুম আলী আকবর মিয়া।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।