বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যার দারুল আমানে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ডামুড্যার দারুল আমানে  বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
ডামুড্যার দারুল আমানে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

ডামুড্যা উপজেলার দারুল আমান ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের সমস্যা দুরকরন অল্পে ডামুড্যা থানার ওসি শরীফ আহমেদ এর উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে বিট পুলিশিং সভা।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে পাঁচ টায় সময় দারুল আমান ইউনিয়নের গুয়াখোলা আশ্রয়ন প্রকল্পে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ওসি শরীফ আহমদ। বিশেষ অতিথি ছিলেন দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোক্তার হোসেন খান সহ বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ ও বিট পুলিশের অন্যন্যে সদস্যগন।
শরীফ আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন বিট পুলিশের জনপ্রিয় স্লোগান “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি ” এবং “আপনার পুলিশ, আপনার পাশে। তথ্য দিন সেবা নিন। ” তুলে ধরার পাশাপাশি বলেন, আশ্রয়ণ প্রকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্ববৃহৎ মানবিক প্রকল্প। এই প্রকল্পের উপহার পাওয়া মানুষ গুলো জীবনের বেশির ভাগ সময় অত্যন্ত মানবেতর জীবনযাপন করেছে। অনাদর অবহেলায় কেটেছে তাদের জীবন। জীবনের জয়যাত্রা খোঁচট খেয়েছে বারংবার। আজ তাদের চোখে মুখে ফুটে উঠেছে আনন্দ মুখরিত জীবনের জয়গান। তাদের এই আনন্দ কে স্থায়ী ও নির্বিঘ্ন করার জন্য একটি নিরাপদ সমাজ গড়ার কোন বিকল্প নেই।আশ্রয়ণ প্রকল্পের প্রতিটি বাড়ির সংগে একেকটি পরিবারের স্বপ্ন জড়িত। সুন্দর ভাবে বেচেঁ থাকার স্বপ্ন। তাদের সেই স্বপ্ন পুরনে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আমরা এখানকার আশ্রয়ন প্রকল্পে একটি নিরাপদ সমাজ গঠনে দৃঢ় সংকল্পবদ্ধ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।