মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে গ্রাম পুলিশদের ঈদ শুভেচ্ছা ও উপহার দিলেন এসপি

শরীয়তপুরে গ্রাম পুলিশদের ঈদ শুভেচ্ছা ও উপহার দিলেন এসপি
শরীয়তপুরে গ্রাম পুলিশদের ঈদ শুভেচ্ছা ও উপহার দিলেন এসপি

জেলার বিভিন্ন ইউনিয়নে দায়িত্বরত গ্রাম পুলিশদের শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান ঈদ শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দিয়ে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

২৩ মে বৃহস্পতিবার দুপুর ১টা পালং মডেল থানা চত্বরে জেলা পুলিশের উদ্যোগে ১০৬ জন গ্রাম পুলিশের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে লুঙ্গি ও শাড়ি কাপড় উপহার প্রদান করা হয়। একই সাথে গ্রাম পুলিশদের সাথে ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছাও বিনিময় করেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন ও ওসি তদন্ত মোঃ আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার গ্রাম পুলিশদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ পুলিশ নিজস্ব উদ্যোগে দেশের প্রান্তিক পর্যায়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর প্রচেষ্টা অব্যাহত রেখেছে। করোনা ভাইরাস বিস্তার রোধে চলমান সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়েছেন অনেকেই। জেলা পুলিশ কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আমরা জেলা পুলিশের পক্ষ থেকে পালং মডেল থানাধীন ১০৬ জন গ্রাম পুলিশের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার প্রদান করলাম।

আগামী কালের মধ্যে অন্যান্য থানা এলাকায় কর্মরত গ্রাম পুলিশ সদস্যদের মাঝে এই শুভেচ্ছা পৌঁছে দেয়া হবে। প্রত্যেক মহিলা গ্রাম পুলিশকে একটি করে শাড়ি কাপড় ও পুরুষ গ্রাম পুলিশকে একটি করে লুঙ্গি প্রদান করা হল। গ্রাম পুলিশের সদস্যরা বাংলাদেশ পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকে। বাংলাদেশ পুলিশের সাথে গ্রাম পুলিশের বিশেষভাবে সম্পৃক্ততা রয়েছে। গ্রাম পুলিশ আমাদের বিভিন্নভাবে তথ্য দিয়ে সহায়তা করে। করোনা ভাইরাস প্রতিরোধ, চিকিৎসাসহ বিভিন্ন অপরাধের বিষয়ে গ্রাম পুলিশদের সচেতন করাসহ শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে সকল গ্রাম পুলিশ সদস্যকে শুভেচ্ছা বিনিময় এবং সুশৃঙ্খলভাবে কাজ করার উৎসাহ প্রদান করেন পুলিশ সুপার।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।