মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা আমাদের উন্নত জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছে: পানি সম্পদ উপমন্ত্রী

শেখ হাসিনা আমাদের উন্নত জাতি হিসেবে প্রতিষ্ঠিত করেছে: পানি সম্পদ উপমন্ত্রী
ভেদরগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা ইনসেটে প্রধান অতিথি পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম ও বিশেষ অতিথি আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি। ---ছবিঃ দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন, জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙ্গালী জাতীকে উন্নত জাতি হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত করার জন্য কাজ করে যাচ্ছেন। বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও যাতায়াতে পাশাপাশি তিনি মুক্তিযোদ্ধা, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতার মতো অসংখ্য ভাতা প্রদান করেছে। সরকার শতভাগ ভাতা দিয়েছে এ ভাতা গুলো যাতে সঠিক ব্যাক্তি পায় তা নিশ্চিত করতে হবে আমাদের। বিশেষ করে উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেযারম্যান মেম্বারগণ আন্তরিক হলেই সরকারে এ প্রচেষ্টা সফল হবে।
তিনি ২৯ আগস্ট রবিবার ভেদরগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সাধারণ ও উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে জুমঅ্যাপে যুক্ত হয়ে এ সব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেন, সারা দেশে সরকার যে উন্নয়ন করেছে তাতে বিশ্ববাসী অভাক হয়েছে। করোনার মতো দূযোগেও দেশে মেগা প্রকল্পগুলোর কার্যক্রম সচল রয়েছে। তিনি আরও বলেন, শরীয়তপুর জেলার সকল সড়কের মতো শরীয়তপুর চাঁদপুর সড়কটির দ্রুত উন্নয়নের জন্য পানি সম্পদ উপমন্ত্রীর সহায়তা কামনা করেন।
ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস শহীদ মহিউদ্দিন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য, ইয়ংবাংলার আহবায়ক আলহাজ্ব নাহিম রাজ্জাক। এসময় উপজেলা পর্যায়ের সকল বিভাগের প্রধান, রামভদ্রপুর, নারায়নপুর, ছয়গাঁও, দক্ষিন তারাবুনিয়া বাদে সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।