রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ করলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক

ভেদরগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ করলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক
ভেদরগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ করলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আহবানে সারা দিয়ে ছয়গাঁও ইউনিয়ন করোনা দূর্গত সারে ৪ শ অসচ্ছ বেকার দরিদ্র পরিবারের মধ্যে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নিজস্ব তহবিল থেকে ঈদ সামগ্রীও বস্ত্র বিতরণ করেছেন শরীয়তপুর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে।

২৩ মে শনিবার সকালে ভেদরগঞ্জ উপজেলার মধ্য ছয়গাঁও মোল্যাবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

অনর কুমার দে এর সভাপতিত্বে এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী,ছয়গাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মামুন,উপজেলা আওয়ামীলীগ সদস্য মোঃ আনোয়ার হোসেন সরদার, উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান জামান রাড়ী, সাংগঠনিক সম্পাদক ডালিম,মুক্তিযুদ্ধা মহর আলী সরদার,ইউনিয়ন পরিষদ সদস্য রুহুর আমীন ওঝা।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,সেমাই, চিনি,প্যাকেট দুধ,নুল্ডুস,আলু, পিয়াজ ও শাড়ী,লুঙ্গি।

সভাপতির বক্তব্য অনল কুমার দে বলেন,আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বলেছেন আমি বেঁচে থাকতে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না।আমরাও তার সাথে সাথে বলছি আমরা আওয়ামীলীগ নেতা কর্মীরা বেঁচে থাকতে শরীয়তপুর জেলার কোন মানুষ না খেয়ে থাকবেনা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।