শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে জাতির পিতার ৪৬তম শাহাদত বার্ষিকী পালিত

Auto Draft
ভেদরগঞ্জে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। ছবি-দৈনিক হুংকার।

“শোক থেকে শক্তি, শোক থেকে জাগরণ” এ প্রতিপাদ্য নিয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে ১৫ আগস্ট রোববার দিনব্যাপী উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, উপজেলা আওয়ামী লীগ, ভেদরগঞ্জ পৌরসভা, বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থাসহ সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।
দিবসের কর্মসূচীর মধ্যে ছিলো সকাল ৮টা ৩০ মিনিটে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত করণ। মুক্তিযোদ্ধাদের কালো ব্যাচ ধারণ। সকাল ৯টায় উপজেলার সামনের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ। ৯টা ৪৫ মিনিটে ভাচ্যুয়ালি আলোচনা সভা, রচনা, চিত্রাংকন প্রতিযোগিতা, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, সরকারি হাসপাতাল, সরকারি শিশু পরিবারে উন্নতমানের খাবার পরিবেশন, সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ভাচ্যুয়াল প্লাটফর্মে কবিতা পাঠ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, চিত্র প্রদর্শনী হামদনাথ প্রতিযোগিতা, বাদ জোহর জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।
বেলা ১১ টায় উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুল মান্নান বেপারী, ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুল বাশার চোকদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।