রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মরহুম সেকান্দার আলী সরদারের ৩১তম মৃত্যু বার্ষিকী পালিত

মরহুম সেকান্দার আলী সরদারের ৩১তম মৃত্যু বার্ষিকী পালিত
মরহুম সেকান্দার আলী সরদারের ৩১তম মৃত্যু বার্ষিকী পালিত

ভেদরগঞ্জ উপজেলার পম গ্রাম নিবাসী বিশিষ্ট সমাজ সেবক, ক্রীড়ানুরাগী ও সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠা লগ্নের উদ্যোক্তা মরহুম সেকান্দার আলী সরদারের ৩১তম মৃত্যু বার্ষিকী ২১ মে পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ি ও ঢাকার বাসভবনে পৃথক পৃথক দোয়া-মোনাজাত ও ইফতারের ব্যবস্থা করা হয়। মহিষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,সাজনপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম হাজী হোসেন আলী সরদারের পুত্র সেকান্দার আলী সরদার। তিনি ছিলেন অত্র এলাকার ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ। বিশেষ করে ফুটবল রেফারী হিসেবে তার ছিল সুখ্যাতি। তিনি তৎকালিন সময়ে সাজনপুর এলাকার ফুটবল খেলোয়ারদের সংগঠিত করার ক্ষেত্রে অনন্য ভূমিকা পালন করে গেছেন। এলাকার বিজ্ঞ মহল মনে করেন এই মানুষটিকে আরও বেশি করে স্মরণ করা প্রয়োজন। তার কর্মময় জীবন থেকে নতুন প্রজন্মের অনেক শিক্ষনীয় রয়েছে। তার নামে প্রতিষ্ঠিত মরহুম সেকান্দার আলী কল্যান এ বছর করোনা দূর্যোগে এলাকায় ১৬০ পরিবারের মাঝে ত্রাণ সহয়াতা ও ২৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।কল্যাণ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা মরহুমের কনিষ্ঠ পুত্র সরদার আবদুস সাত্তার তরুন বলেন,আমার দাদা ও পিতার সমাজ সেবার মন্ত্রে আমরা পরিচালিত জীবন জীবীকার প্রয়োজনে প্রবাসে থাকায় আমরা সব সময় এলাকাবাসী পাশে দাড়াতে পারিনা। তবে যখন যে প্রয়োজনে আমাদের জানালে আমরা সাধ্যমতো সহযোগিতা করি।আমার বড়ভাই সংগঠনের পরিচালক সরদার আনিসুর রহমান স্বপন দেশে থাকে তার সাথে যোগাযোগ করলেই আপনারা আমাদের পাবেন।
এলাকাবাসী চাইলে আমাদের পিতার মাগফিরাতের জন্য আমরা সেবা কার্যক্রম বাড়াবো।
মরহুম সরদার সেকান্দার আলী কল্যাণ ট্রাষ্ট ট্রাস্টকে কার্যকর করে তার নামে সামাজিক কর্মকান্ড পরিচালনার দাবী জানিয়েছেন এলাকার যুব সমাজ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।