রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান মান্নান বেপারীর ঈদ সামগ্রী বিতরণ

ভেদরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান মান্নান বেপারীর ঈদ সামগ্রী বিতরণ
ভেদরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান মান্নান বেপারীর ঈদ সামগ্রী বিতরণ

শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর আহবানে ভেদরগঞ্জ পৌরসভার ২ হাজার অসচ্ছ বেকার দরিদ্র পরিবারের মধ্যে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নিজস্ব তহবিল থেকে ঈদ সামগ্রীও নগদ অর্থ বিতরণ করেছেন ভেদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান বেপারীর।
২০ মে বৃহস্পতিবার সকালে ভেদরগঞ্জ পৌরসভাস্থ নিজ বাস ভবন থেকে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। এসময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল,দাতা উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মান্নান বেপারী, মহিলা আওমীলীগ সভাপতি জিনু মান্নান,উপজেলা যুবলীগ সভাপতি আসাদুজ্জামান জামান রাড়ী,সাধারণ সম্পাদক কমিশনার হারুন অর রশীদ বেপারী, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, ছাত্রলীগ সভাপতি সোহাগ রাড়ী, আরিফ হাওলাদার,পৌরসভা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেন রাড়ী,সাধারণ সম্পাদক আলম খানসহ আওয়ামিলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল,সেমাই, চিনি,প্যাকেট দুধ,নুল্ডুস,আলু, পিয়াজ। তিনদিন ব্যাপি বিতরণ কর্মসূচির আগামীকাল শুক্রবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রী বিতরণ করবেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক। বিশেষ অতিথি থাকবেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে,উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ ও বীরমুক্তিযোদ্ধা আবদুল মান্নান রাড়ী।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।