শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

হাফসা নাসরিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

Auto Draft
হাফসা নাসরিনের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, মরহুম সরদার সেকান্দার আলী কল্যান ট্রাস্টের চেয়ারম্যান আব্দুস ছাত্তার তরুন এর স্ত্রী ইতালী প্রবাসী হাফসা নাসরিন এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ভেদরগঞ্জ উপজেলায় মরহুমার স্বামীর বাড়ী ও পিতার বাড়ীতে পৃথক পৃথক অনুষ্ঠানে মধ্য দিয়ে দিনটি পালিত হয়েছে।
দিবসের কর্মসূচীর মধ্যে ছিল দোয়া, মিলাদ, তাবারক বিতরণ। তার স্বামীর বাড়ী মহিষার ইউনিয়নের পম গ্রাম ও আশপাশের সকল মসজিদে কোরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া তার পিতার বাড়ী ভেদরগঞ্জ পৌরসভার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
উল্লেখ্য দুই সন্তানের জননী হাফসা নাসরিন ২০১৯ সালে ইতালী থেকে ছুটি কাটাতে এসে ঢাকায় নিজ বাসায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আনোয়ার খান মর্ডান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তার স্বামী বর্তমানে লন্ডন প্রবাসী সরদার আব্দুস ছাত্তার তরুন ও দুই পুত্র তার জন্য আত্মীয় স্বজন সহ এলাকাবাসীর নিকট রুহের কামনায় দোয়া প্রার্থনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।